Customer Care: (+88) 013 21377766
Mail To: support@admindeal.com.bd

কম দামে ভালো ইয়ারফোন কিনুন?

Bangla Blog

আপনি কি একজন গেমার? তাহলে এটা নিশ্চিত যে আপনি ভালো পার্ফমেন্সের আশায় বিগত বছরধরে অনেক ইয়ারফোন কিংবা হেডসেট কিনেছেন। কোনটা ভালো ছিলো আবার কোনটা ততটা ভালো নয়। কোন ইয়ারফোনটি কম টাকায় ভালো হবে, এমন প্রশ্ন আমাদের সবার মনেই এসেছে। এই প্রশ্নের উত্তর পাবেন এই আর্টিকেলটিতে। চলুন দেখে নেওয়া যাক বাংলাদেশে কম টাকায় কোন ইয়ারফোন গুলো আমাদের জন্য সবচাইতে ভালো হবে। 

১. রেজার ক্রাকেন টুর্নামেন্ট এডিশন 

আমরা প্রথমে যে হেডসেটটি দেখবো সেটি হলো রেজার ক্রাকেন টুর্নামেন্ট এডিশন। এটিতে দুটি আলাদা ইয়ার কাপ রয়েছে যার দ্বারা গান শোনা কিংবা গেম খেলা সম্ভব। এটি তারযুক্ত হওয়ার পাশাপাশি এটিতে আলাদা করে ইউএসবি ক্যাবল দেওয়া হয় যার মাধ্যমে এটিকে চার্জ করা সম্ভব। এই হেডসেটটি ততটা সস্তা না হলেও দাম অনুযায়ী এটি বেশ ভালো মানের। এটির শব্দ ক্রিস্টাল ক্লিয়ার, এবং এটি গান শোনার জন্য সবথেকে ভালো বেস বুস্টেড হেডসেট গুলোর মধ্যে থেকে একটি। 

২. সেডস অন ইয়ার গেমিং 

এটি তারযুক্ত একটি হেডসেট। এটি এমনভাবে তৈরি করা হয়েছে যেন এটি হালকা হয় এবং ব্যবহারকারী আরামে দীর্ঘসময় কানে রাখতে পারে। যারা দীর্ঘসময় গেম খেলেন কিংবা মুভি দেখে থাকেন তাদের জন্য এটি ভালো একটি অপশন। এটি আপনি যেকোন যায়গায় নিয়ে গিয়ে ব্যবহার করতে পারবেন, কেননা এটিতে বিল্ট ইন মাইক্রোফোন রয়েছে এবং বাম ইয়ার কাপে শব্দ নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। ডান দিকে রয়েছে মিউট করার সুইচ। এটি একজোড়া অতিরিক্ত ইয়ার প্যাড এবং তিনটি ভিন্ন আকারের রাবারের টিপ রয়েছে যা নিশ্চিত করে প্রতিবার কানে পড়ার সময় এটি পুরোপুরি ফিট হবে। এটিতে দুর্দান্ত নয়েস ক্যান্সেলেশন সুবিধা রয়েছে, যা আপনাকে বাইরের অতিরিক্ত শব্দ থেকে মুক্তি দেয়। 

৩. ক্রিয়েটিভ সাউন্ড ব্লাস্টার ট্যাকটিক 3D গেমিং হেডসেট

বাজারে  ক্রিয়েটিভ সাউন্ড ব্লাস্টার ট্যাকটিক 3D গেমিং হেডসেট বেশ পরিচিত একটি নাম। এটি একটি উন্নত মানের গেমিং ডিভাইস যেটাতে ছোট একটি জায়গায় অনেকগুলো ফিচার রয়েছে। এটির ইয়ার কাপগুলো বেশ বড়, যেসব গেমারদের কান তুলনামূলক বড় তারা সহজেই এটি ব্যবহার করতে পারবেন। এছাড়াও এটিতে চারটি ভিন্ন আকারের রাবার রয়েছে যেটি আপনার বাম এবং ডান কানে যেন এই হেডসেটটি সঠিকভাবে ফিট হয় তা নিশ্চিত করে। এটা সেসকল ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে থাকা উচিত যারা নীরবে গান শুনতে কিংবা ভিডিও দেখতে চান। 

 

 ৪. ক্রিয়েটিভ অরভানা এক্স-ফাই সারাউন্ড সাউন্ড গেমিং হেডসেট 

এই হেডসেট তালিকার অন্যান্য ইয়ারফোনগুলোর থেকে বেশ আলাদা। বাকি হেডসেটগুলো তারযুক্ত হলেও এটি তারবিহীন। এটি ব্লুটুথ প্রযুক্তির মাধ্যমে কাজ করে থাকে। শুধুমাত্র এর ডিজাইন একে অনন্য করে তোলেনি, এর শব্দের মান এবং ফিচারগুলো এটিকে অন্যান্য হেডসেট থেকে আলাদা করেছে। এটি একই সাথে ২০টি ডিভাইসে অডিও স্ট্রিম করতে পারে। এটিতে বেশ ভালো নয়েস ক্যান্সেলেশন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, ফলে গেম খেলার সময় গেমের শব্দ বাদেও বাইরের শব্দ শুনতে পারবেন। এটি একই সাথে কাস্টমাইজযোগ্য, তাই আপনি বিভিন্ন প্রিসেট সাইন্ড বেছে নিতে পারবেন কিংবা আপনি চাইলে নিজেও একটি তৈরি করতে পারেন। 

 ৫. বেয়ারডাইনামিক অ্যামিরন ওয়্যারলেস গেমিং হেডসেট

যদি আপনি একটি ভালো মানের অনেক ফিচার সমৃদ্ধ একটি হেডসেট খুঁজে থাকেন, তাহলে এই ডিভাইস আপনার জন্য। এটিতে কোন সন্দেহ নেই যে একটি গেমিং হেডসেট দিয়ে খুব ভালোভাবে গান শোনা এবং ভিডিও দেখা যায়। এটিতে বিল্ট ইন মাইক্রোফোন থাকায় আলাদা করে মাইক্রোফোন দিয়ে কথা বলার প্রয়োজন পড়েনা। এটির ইয়ারকাপগুলো হালকা এবং আরামদায়ক। এটি বিভিন্ন সাইজের রাবার দিয়ে ব্যবহার করলেও বেশি বড় কিংবা বেশি ছোট হয়ে যাবেনা। তাই এটি দীর্ঘসময় ব্যবহার করলেও কানে কোন ধরণের সমস্যার দেখা দিবেনা।

 ৬. ভার্টাগিয়ার ভিজি-এসএস২০০০ ওভার -ইয়ার গেমিং হেডসেট 

তালিকার মধ্যে এটি অন্যতম উচ্চমানসম্পন্ন একটি গেমিং হেডসেট, তাই এটির দামও তুলনামূলক বেশি। এটিতে অনেক ধরণের ফিচার রয়েছে, যার মধ্যে অন্যতম শব্দের মান এবং নয়েস ক্যান্সেলশন সুবিধা। এই মডেলটিতে উন্নতমানের লেদার ব্যবহার করা হয়েছে যা গেম খেলার সময় বেশ আরামদায়ক। আরেকটি বৈশিষ্ট্য এটিকে আলাদা করে তুলেছে, সেটি হলো এর ডিজাইন। এটি গাঢ় কালো রঙের হওয়ার অন্যান্যদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে। 


৭.লজিটেক জি২৩০ স্টেরিও গেমিং হেডসেট

 লজিটেক জি২৩০ মডেলের গেমিং হেডসেটটি আকারে ছোট হলেও আপনাকে অনেকগুলো ফিচার ব্যবহারের সুবিধা  দিবে। এটা এমনভাবে তৈরি করা হয়েছে যেন দীর্ঘ সময়ে ব্যবহারেও ব্যবহারকারীর সর্বোচ্চ আরাম নিশ্চিত করে। এর ইয়ার কাপ বেশ বড়, যার ফলে সাধারণ কোন মানুষের কানে সহজেই ফিট হবে এটি। এছাড়াও এগুলো সর্বোচ্চ ৯০ ডিগ্রী পর্যন্ত বাঁকা করা সম্ভব। এটিতে বিল্ট ইন মাইক্রোফোনের পাশাপাশি 3D স্পিকার রয়েছে, যেটি ডলবি ৭.১ সারাউন্ড সাউন্ড প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে। এটি গেম খেলা কিংবা মুভি দেখার জন্য বেশ উপযোগী একটি হেডসেট। 

গেম খেলার জন্য বাংলাদেশের মধ্যে সাশ্রয়ী মূল্যে সবচেয়ে ভালো ইয়ারফোন এগুলো..


গেম খেলার জন্য বাংলাদেশের মধ্যে সাশ্রয়ী মূল্যে সবচেয়ে ভালো ইয়ারফোন এগুলো। আপনি নিচের লিঙ্কে ক্লিক করে আরো দরকারী তথ্য পেতে পারেন। এছাড়াও বিভিন্ন দোকানে ইয়ারফোনগুলোর কেমন দাম তার তুলনামূলক পার্থক্য করতে পারেন। আমাদের কাছে বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যা আমরা অন্যান্য যেকোন দোকানের চেয়ে সুলভ মূল্যে বিক্রি করে থাকি। আপনি পণ্যগুলোর তথ্য সহজেই এবং দ্রুত আমাদের মাধ্যমে পেতে পারেন। পণ্য কিংবা তার মূল্য সম্পর্কে আরো জানতে চাইলে বিক্রেতাদের সাথে সরাসরি কথা বলতে পারেন কিংবা তাদের দোকান থেকে ঘুরে আসতে পারেন। 

৮. রকক্যাট কেভ এক্সটিডি ৫.১ অ্যানালগ গেমিং হেডসেট 

যদি আপনি সাশ্রয়ী মূল্যে ভালো মানের হেডসেট খুঁজে থাকেন তাহলে আপনার জন্য রকক্যাট কেভ এক্সটিডি ৫.১ অ্যানালগ গেমিং হেডসেটটি কেনা উচিত হবে। দাম তুলনামূলক কম হলেও এটিতে রয়েছে দূর্দান্ত মানের সাউন্ড এবং এটি তারবিহীন প্রযুক্তির সাহায্যে শব্দ পৌছে দেয় আপনার কানে। আপনার ডিভাইস থেকে সর্বোচ্চ ১০ মিটার দূরে গিয়েও আপনি এটি ব্যবহার করতে পারবেন। এর মাইক্রোফোন আলাদাভাবে খোলা যায়, যেটি দিয়ে ভিডিও দেখা কিংবা গান শোনা সম্ভব। এটির জিজাইনও অনন্য। এটি দেখতে মনে হয় বিভিন্ন ধাতুর সংমিশ্রণে বানানো, এছাড়াও এটি তৈরিতে ব্যবহৃত হেডব্যান্ডটিও প্রয়োজন অনুযায়ী সামঞ্জস্যযোগ্য হওয়ায় সহজেই কানে ফিট হয় এটি।

৯. রেজার ম্যান ও’ওয়ার এইচএস-এম৬০১ 

মানিব্যাগের উপর চাপ না বাড়িয়ে ভালো হেডসেট কিনতে চাইলে রেজার ম্যান ও’ওয়ার এইচএস-এম৬০১ কিনতে পারেন। এটি শুধুমাত্র সাশ্রয়ীই নয়, এটিতে অনেকগুলো ফিচার রয়েছে যেগুলো বাংলাদেশের অন্যান্য মডেলের হেডসেট থেকে আলাদা করে তুলেছে। এটিতে ৪টি বড় স্পিকার রয়েছে যেগুলো তৈরী করা হয়েছে ডলবি ৭.১ প্রযুক্তির মাধ্যমে। তাই এগুলো থেকে গান শোনা বা ভিডিও দেখার সময় বেশ ভালো মানের সাউন্ড পাওয়া সম্ভব। এছাড়াও এই হেডসেটের সঙ্গে থাকা মাইক্রোফোনগুলো সংকোচনশীল হওয়ায় বিভিন্ন গেম যেমন ওভার ওয়াচ কিংবা ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফট খেলার সময় আপনার বন্ধুদের সঙ্গে কথা বলতে পারবেন। 

 ১১.সেডস এ৬০ হেডসেট 

আর্কষনীয় এই হেডসেটি দেখতে যতটা সুন্দর তেমনই এর সাউন্ড কোয়ালিটি ও দারুণ।এতে রয়েছে ইউএসবি ৭.১  চ্যানেল সারাউন্ডেড ইফেক্ট যা পিসি গেমিংকে করে তোলে আরও স্বাচ্ছন্দ্যনীয়। এতে রয়েছে নরম ও ভেন্টাইল কার কুশন ইয়ারকাপ যা বেশ আরামদায়ক। সাথে আরো রয়েছে নয়েস-ক্যান্সেলেং ডিজিটাল মাইক্রোফোন যার মাধ্যমে খুব স্পষ্ট ভয়েস রেকর্ড করা সম্ভব। আগের মডেলগুলোর তুলনায় এটি বেশ টেকসই হওয়ায় আরো দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে এটি।

১২. এসট্রো গেমিং এ৩০ হেডফোন (ব্লাক)

এটির ডিজাইন করা হয়েছে গেমিং থেকে শুরু করে সকল ধরনের কাজের জন্য। গেমিং এর পাশাপাশি এটিতে খুব দারুণ মিউজিক উপভোগ করা যায়। এতে থাকছে রিমুভেবল মাইক্রোফোন যা সহজেই লাগনো ও খোলা যার। তালিকার অন্যান্য হেডসেট থেকে এটি ছোট ও হালকা হওয়াতে এটি ব্যাবহার  বেশ আরামদায়ক। সাশ্রয়ী মূল্যে সব কিছুতে ব্যবহারের উদ্দেশ্যে এই হেডসেটটি হতে পারে আপনার সেরা পছন্দ। 

১৩. রেজার ম্যান ও’ওয়ার ৭.১ পিসি গেমিং হেডসেট (বান্ডেল) 

আরেকটি দুর্দান্ত ফিচারসমৃদ্ধ হেডসেট হলো রেজার ম্যান ও’ ওয়ার ৭.১ পিসি গেমিং হেডসেট ,সাথে থাকছে অন্যান্য আনুষাঙ্গিক উপকরণ এবং  তালিকার অন্যান্য হেডসেট থেকে এটি মূল্য সাশ্রয়ী। এতে থাকছে এডজাস্টএবোল হেডব্যান্ড যার মাধ্যমে খুব সহজে সুবিধা অনুযায়ী হেডসেটিকে ছোট-বড় করা যায়। এটির ইয়ারকাপগুলো হালকা এবং আরামদায়ক। তালিকার অন্যান্য হেডসেটের সকল সুবিধা এতে না থাকলেও এর দারুন সাউন্ড কোয়ালিটি এবং কম্ফোর্টনেস নিশ্চিত করে দীর্ঘ সময়ের গেমিং সেশন ।

 ১৪. আসুস রগ সেঞ্চুরিয়ন গেমিং হেডসেট 

এটিতে রয়েছে ট্রু ৭.১ সারাউন্ডেড সাউন্ড এবং ১০টি ভিন্ন সাউন্ড ড্রাইভার যা নিশ্চিত করে উন্নত সাউন্ড কোয়ালিটি। সাথে আরো রয়েছে নয়েস-ক্যান্সেলেং ডিজিটাল মাইক্রোফোন যার মাধ্যমে স্পষ্টভাবে ভয়েস রেকর্ড করা সম্ভব। উন্নত মানের এই হেডসেটিতে থাকছে সনিক স্টুডিও সহ এম্পিফায়ার ফুল অডিও কন্ট্রোল। এটির ইয়ারকাপগুলো হালকা ও আরামদায়ক এবং সুবিধা অনুযায়ী ছোট বড় করা যায়। এছাড়াও এতে রয়েছে ইউএসবি সেশন যা গেমিং সাউন্ড কে কন্ট্রোল করে। আর্কষনীয় স্ট্যান্ডের মাধ্যমে ব্যবহার শেষে এটিকে নিরাপদে রাখা যায়।


১৫. কিউপ্যাড এইচএস-৪৫ পিসি গেমিং হেডসেট 

অসম্ভব সুন্দর ডিজাইন এবং সাউন্ড কোয়ালিটি সম্পন্ন কিউপ্যাড এইচএস-৪৫ পিসি গেমিং হেডসেটি হতে পারে আপনার নিত্য দিনের সঙ্গী। যেকোন ঝামেলা ছাড়াই এটি যেকোন ধরনের গেম খেলতে ব্যবহার করা যেতে পারে।শুধু তাই নয় যেকোন গেমিং ডিভাইসের সাথে ব্যবহার করার জন্য এর সাথে রয়েছে প্রয়োজনীয় এক্সেসরিস। সাথে আরো থাকছে একটি স্টান্ড যাতে ব্যবহার শেষে এটিকে স্টোর করে রাখা যায়।এটির ইয়ারকাপগুলো এতটাই  হালকা এবং আরামদায়ক যে দীর্ঘ সময় গেমিং করতে প্রকার অস্বস্তি সম্মুখীন হবেন না।


এগুলো বর্তমানে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশর সেরা গেমিং ইয়ারফোন। এর সম্মন্ধে আরো তথ্য পেতে নিচের লিঙ্কে ক্লিক করুন। এই ইয়ারফোন সম্পর্কিত সকল দরকারি ও তুলনামূলক তথ্য আমাদের থেকে সংগ্রহ করতে পারেন। আমাদের কাছে বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যা আমরা অন্যান্য যেকোন দোকানের চেয়ে সুলভ মূল্যে বিক্রি করে থাকি। আপনি পণ্যগুলোর তথ্য সহজেই এবং দ্রুত আমাদের মাধ্যমে পেতে পারেন। পণ্য কিংবা তার মূল্য সম্পর্কে আরো জানতে চাইলে বিক্রেতাদের সাথে সরাসরি কথা বলতে পারেন কিংবা তাদের দোকান থেকে ঘুরে আসতে পারেন।