Customer Care: (+88) 013 21377766
Mail To: support@admindeal.com.bd

কীভাবে Admin Deal এ চাকুরির বিজ্ঞাপন প্রকাশ করবেন?

Bangla Blog

প্রথমে আপনার ব্রাউজার দিয়ে admindeal.com.bd ওয়েবসাইটে প্রবেশ করুন। অতঃপর ওয়েবসাইটের ডান পাশের সবার ওপরে login অপশনে ক্লিক করুন। আপনি যদি পূর্বে রেজিস্ট্রেশন না করে থাকেন তাহলে login অপশনের পাশেই registration অপশন থেকে প্রয়োজনীয় তথ্য প্রদান পূর্বক রেজিস্ট্রেশন করে নিবেন।

Login করার সময় আপনি রেজিস্ট্রেশনের সময়ে ব্যবহৃত ফোন নম্বর অথবা -মেইল যে কোনো একটি এবং পাসওয়ার্ড দিয়ে login করবেন। লগইন হয়ে যাওয়ার পরে আপনাকে Dashboard নিয়ে যাওয়া হবে। Dashboard এর পেজ না আসলে আপনি ওয়েবসাইটের ডান পাশের দ্বিতীয় অপশন Dashboard ক্লিক করলে আপনাকে Dashboard নিয়ে যাওয়া হবে। Dashboard এর বাঁ দিকে নিচে চার নম্বর অপশন Jobs ক্লিক করলে প্রথমে All Jobs এবং Add Job অপশন দুটি আসবে। আপনি যেহেতু নতুন চাকুরির বিজ্ঞাপন দিবেন সুতরাং আপনি Add Job অপশনে ক্লিক করুন।

এবার একটি নতুন পেজ ওপেন হবে। এখানে আপনি প্রথমেই আপনার চাকুরির শিরোনাম (Title) দিয়ে শুরু করবেন। তারপরে চাকুরির বিজ্ঞাপনে ছবি সংযুক্ত করতে চাইলে সেটি Thumbnail Image এর ঘরে সংযুক্ত করবেন। ছবির আকার (২৯০*৩০০) হবে। Browse (Choose File) অপশনে ক্লিক করলে আপনার ল্যাপটপ, ডেক্সটপ কিংবা স্মার্টফোন থাকা ছবি সংযুক্ত করা যাবে।

এরপরে আপনার চাকুরির ব্যাপারে বিস্তারিত লিখবেন Job Description ঘরে। এখানে আপনি ছবি, ভিডিও লিংক কিংবা অন্য কোনো ওয়েবসাইটের লিংক যুক্ত করতে পারবেন।

অতঃপর SEO Meta Tags ঘর টি আসবে। এখানে আপনার প্রোডাক্ট টি সার্চ ইঞ্জিনের ফলাফলের শীর্ষে দেখানোর জন্য Meta Title, Meta Description এবং Meta Image সংযুক্ত করবেন। Meta Title মানে হচ্ছে আপনার প্রোডাক্টটি গুগলে সার্চ করা হলে সেখানে সার্চ রেজাল্টে যেই টাইটেল বা শিরোনাম আসবে সেটি। এটি সাধারণত 25-30 Characters এর হয়ে থাকে। আর Meta Description মানে উপরোক্ত শিরোনামের সাথে যেই বিবরণ থাকবে সেটি। এটিতে 100-155 Characters থাকবে। মনে রাখবেন, আপনার প্রোডাক্টটি বিক্রয় এর পেছনে উক্ত ট্যাগ শিরোনামের ভূমিকা অপরিসীম। গুগল থেকে আপনার প্রোডাক্টের মতো একই প্রোডাক্ট অন্যান্যরা কী কী ট্যাগ, কি-ওয়ার্ড ছবি ব্যবহার করেছে সেটি বিশ্লেষণ করে নিন।

সবকিছু সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে আপনার চাকুরির বিজ্ঞাপনটি আমাদের ওয়েবসাইটে যুক্ত করার জন্য তৈরি হয়ে যাবে। বিজ্ঞাপন প্রকাশের পূর্বে সকল ইনপুট চেক করে পেজের একদম নিচের দিকে ডানে Add Job বাটনে ক্লিক করলে বিজ্ঞাপন টি সংযুক্ত প্রকাশ করা সম্পন্ন হবে।

যেকোনো সমস্যায় ওয়েবসাইটের ওপরে নিচে দেওয়া হেল্পলাইন/-মেইলে যোগাযোগ করতে পারবেন।