Customer Care: (+88) 013 21377766
Mail To: support@admindeal.com.bd

এডমিন ডিলে কিভাবে শোপ সেটিং করবেন ?

AdminDeal Tutorial
অ্যাডমিন ডিলে Shop settings সম্পন্ন করতে চাইলে শুরুতে ব্রাউজার থেকে সরাসরি ওয়েবসাইটটিতে প্রবেশ করুন।ওয়েবসাইটটিতে আসার পর উপরের ডানদিকে দেখতে পাবেন ড্যাশবোর্ড অপশন। ড্যাশবোর্ডের নিচের দিকে শপ সেটিংস অপশনটিতে ক্লিক করুন।  এতে ক্লিক করলে আপনাকে একটি ফর্মের পেজে নিয়ে যাবে। এখানে Basic Info তে আপনার শপ বা দোকানের নাম টাইপ করুন। 




লোগো সেট করার জন্য শপ লোগো তে এসে ব্রাউজ ফাইল এ ক্লিক করুন। এরপর আপনার শপের লোগোটি সিলেক্ট করে অ্যাড করুন। তারপর আপনার শপের ফোন নাম্বার, শপের সম্পূর্ণ ঠিকানা টাইপ করুন। মেটা টাইটেলে আপনার প্রোডাক্ট এর ধরন সম্পর্কে ইনফরমেশন টাইটেল আকারে লিখতে হবে যা সার্চ ইঞ্জিন কে আপনার প্রোডাক্ট সম্পর্কে ধারণা দেবে এবং মেটা ডেসক্রিপশনে আপনার প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত লিখুন। এরপর সেভ করুন।  Banner Settings এ এসে আপনার দোকানের ব্যানারটি আপলোড করুন। ব্যানারের সাইজ হবে ১৫০০×৪৫০ দৈর্ঘ্য প্রস্থ এর অনুপাতে। সেভ করুন।

সোশ্যাল মিডিয়া লিংকে আপনার শপের facebook, instagram এবং টুইটার পেজের লিংক, নিজস্ব কোন ওয়েবসাইট থাকলে গুগলের বক্সে ওয়েবসাইটের লিংক এবং ইউটিউব চ্যানেল থাকলে তার লিংক দিন। তথ্যগুলো সেভ করে শপ সেটিংস সম্পন্ন করুন।

কোনো ধরনের সমস্যার মুখোমুখি হলে যোগাযোগ করুন আমাদের হেল্পলাইন নম্বর ০৯ ৬৪৯ ৬৪৯ ৬৪৯ নম্বরে